উইলিয়ামসনের সেঞ্চুরিতেও নিউজিল্যান্ডের চার রানের হার

উইলিয়ামসনের সেঞ্চুরিতেও নিউজিল্যান্ডের চার রানের হার

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে আজ নিউজিল্যান্ডকে ৪ রানে হারিয়েছে ইংল্যান্ড। এই সিরিজে প্রথম ম্যাচে স্বগাতিক নিউজিল্যান্ড জিতলেও পরের দুই ম্যাচে এই নিয়ে টানা জয় পায় সফরকারীরা। সিরিজে ২-১ এগিয়ে আছে ইংল্যান্ড।
উইলিয়ামসনের সেঞ্চুরিতেও নিউজিল্যান্ডের চার রানের হারশনিবার ওয়েলিংটনে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে সব উইকেট হারিয়ে ২৩৪ রান সংগ্রহ করে ইংলিশরা। ইংল্যান্ডের পক্ষে সর্বোচ্চ ৪৮ রান করেন অধিনায়ক মরগ্যান। দ্বিতীয় সর্বোচ্চ ৩৯ রান করেন স্টোকস। কিউইদের পক্ষে সর্বোচ্চ ৫৩ রান দিয়ে তিনটি উইকেট নেন ইশ সোধি।

২৩৫ রানের জবাবে, ৫০ ওভারে আট উইকেট হারিয়ে ২৩০ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। ৩ রান করেই ওয়েকসের বলে প্রথমে সাজঘরে ফিরেন ওপেনার গাপটিল। পরবর্তীতে কলিন মুনরো এবং অধিনায়ক উইলিয়ামসনের ব্যাটে বেশ ছন্দেই জয়ের দিকে এগোচ্ছিল স্বাগতিকরা। ৪৯ করে মুনরো ফিরলেও উইলিয়ামসন সেঞ্চুরি তুলে নেন। ১১২ রান করে অপরাজিত থাকেন তিনি। ইংল্যান্ডের পক্ষে ৩টি উইকেট নেন মঈন আলী। এছাড়া আদিল রশীদ ২টি ও ক্রিস ওয়েকস ২টি করে উইকেট নেন। প্লেয়ার অব দ্য ম্যাচ নির্বাচিত হন মঈন আলী।

সংক্ষিপ্ত স্কোর

ফল: ৪ রানে জয়ী ইংল্যান্ড।

ইংল্যান্ড ইনিংস: ২৩৪/৭ (৫০ ওভার)

(জ্যাসন রয় ১৫, জনি বেয়ারস্টো ১৯, জো রুট ২০, ইয়ন মরগ্যান ৪৮, জস বাটলার ২৯, স্টোকস ৩৯, মঈন আলী ২৩, ওয়াকেস ১৬, রশিদ ১১,কুরান ২*, উড ১; ইশ শধি ৩/৫৩)

নিউজিল্যান্ড ইনিংস: ২৩০/৮ (৫০ ওভার)

(মার্টিন গাপটিল ৩, কলিন মুনরো ৪৯, চ্যাপম্যান ৮, উইলিয়ামসন ১১২*, টম লাথাম ০, হেনরি নিকোলস ০, কলিন ডি গ্র্যান্ডহোম ৩, স্যান্টনার ৪১, সাউদি ৭, সোধি ২; মঈন আলী ৩/৩৬, ওয়াকেস ২/৪০)।

প্লেয়ার অব দ্য ম্যাচ:  মঈন আলী (ইংল্যান্ড)।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment